লাভ ক্যান্ডি বই PDF Download – Love Candy Book PDF

Love Candy Book PDF Free Download – আমাদের এখান থেকে জাফর বিপি এর লেখা লাভ ক্যান্ডি বই PDF Download করে নিতে পারবেন সহজে। এই বইটি সাহিত্য জগতে অনেক বড় ভুমিকা পালন করে। অনেক কিছু জানতে পারবেন বইটি পড়ে। নিচেই বইটির ডাউনলোড লিংক পেয়ে যাবেন।

Love Candy Book PDF সম্পর্কে আরোও কিছু তথ্যঃ

বইয়ের নাম লাভ ক্যান্ডি
লেখকের নাম জাফর বিপি
টাইপ পিডিএফ
ভাষা বাংলা
বইয়ের ধরণ ইসলামিক বই

Love Candy Book PDF এর প্রথম কিছু অংশ – ১

বুক চিরে যে রক্তিম স্রোত প্রক্রিয়াজাত হয়ে রঙ বদলে টুপটুপ

” ডা রাকিব স্ত্রীর চিত্তে বললেন, “অনুভূতিরা খুন হয়ে বুক চিরে যে বা প্রবাহিত হয়, সেখান থেকে এক আঁজলা রক্ত প্রক্রিয়াজাত হয়ে রং করে চোখ থেকে গড়িয়ে পড়ে। রঙ বদলায় এই কারণে যে। রক্তক্ষরণের বিষয়টি বুঝতে না পারে। তাই সে স্বচ্ছ পানির রঙ-কে এতে সবাই এটাকে সাধারণ পানির মতােই মনে করে। স্বচ্ছ পানির রঙ-কে বেছে নেয় ।

এসব পানি মনস্তাত্ত্বিক ল্যাবে ডায়াগনােসিস করলে- কলিজা বিদীর্ণকারী আর্তনাদ, স্বপ্নভঙ্গের করুণ কীর্তি, নিপীড়িত হওয়ার অব্যক্ত কথন, কথার তীক্ষন মতপ্রায় এবং সর্বস্বহারা এক নিরীহ ক্ষতবিক্ষত সত্তার নির্জীব উপস্থিতি স্পষ্টভাবে পাওয়া যাবে।

একে যদি প্রিন্ট করা সম্ভব হতাে, তবে এর প্রতিটি অক্ষর হিরােসিমা নাগাসাকির পরিণতির মতকরে জাগ্রত বিবেক সত্তাকে কষ্টানুভূতির বিষক্রিয়ায় ধ্বংসস্তুপে পরিণত করে ছাড়তাে। দেহের প্রতিটি অণুচক্রিকাকে প্রবল গতিময় করে। উচ্চরক্তচাপের অভ্যুদয় ঘটাতে।।

একে যদি নিক্তি দিয়ে পরিমাপ করার সুযােগ থাকতাে, তবে এর মাঝে । লুকায়িত কষ্টের তীব্রতা ঐ নিক্তির লৌহদণ্ডকে নুইয়ে দিতাে।।

একে যদি গাণিতিক ধারায় বিশ্লেষণ করার সূত্র আবিষ্কৃত হতাে, তবে এর সমাধানে খুবই সামান্য একটু কেয়ারিং-শেয়ারিং, একচিলতে নির্লোভ হাসি ও এক টুকরাে মিষ্টি কথাই প্রমাণিত হতাে। আর একটা কথা কী জানেন?’ এই বলে ডা. রাকিব থামল।

আরো দেখুন- ১০০০+সেরা ইসলামিক বই PDF

আদিবের নিকট তার কথাগুলাে বেশ কঠিন মনে হলাে। কয়েকবার শুনতে পারলে হয়তাে বুঝা সহজ হতাে। তবুও আরও কিছু শােনার আগ্রহ নিয়ে আদিব। অস্ফুটে প্রত্যুত্তর করল, ‘জি বলুন!’

ডা. রাকিব পুনরায় বলতে শুরু করলেন, মানুষের ইচ্ছেগুলাে বড় বের হয়। ভাবনাগুলাে বেজায় বেপরােয়া হয়। উদ্ভট হয়।

কখনও কখনও এই ইচ্ছে আর ভাবনাগুলােকে উগড়ে দিয়ে হালকা হতে স্থীর হতে হয়। কিন্তু যথােপযুক্ত ক্ষেত্রের অভাবে ইচ্ছে আর ভাবনারা। বেরুতে না পেরে ভেতরটাকে ঠুকরে খেতে থাকে। ইচ্ছে আর ভাবনারা বুক চিরে তারকত মুক্তিকামী পাখি যেমনটি করে খাচার প্রতিটি শিক তার ঠুনকো। এর আঘাতে টুক টুক করে ভাঙতে চায় ঠিক তেমন করে। বঁড়শিতে আটকে না মাছ যখন বাঁচার শেষ চেষ্টা হিসেবে নিজের ঠোঁট ছিড়ে হলেও ছুটতে চেয়ে এদিক-ওদিক টু মারে ঠিক তেমন করে। শ্রাবণের আকাশ ঘন ভারী মেঘে টইটুম্বুর হয়ে যেমন করে প্রহর গুনে হঠাৎ আছড়ে পড়ে ঠিক তেমন করে ।

Love Candy Book PDF এর প্রথম কিছু অংশ – ২

খুব ভয় হয় । ইচ্ছে আর স্বপ্নভঙ্গের ক্রমাগত আঘাতে বেদনার নীল রক্তগুলাে ফিনকি দিয়ে নাকমুখ দিয়ে ঝপঝপ করে না আবার বেরিয়ে পড়ে! হৃৎপিণ্ডের ভেইন, আর্টারিগুলাে না আবার টাস-টাস করে ফেটে রক্তগুলাে উপচে পড়ে! মস্তিষ্কের সূক্ষ্ম আর্টারিগুলাে চিড়চিড় করে ছিড়ে ব্রেইনটা রক্তকণিকায় না আবার লালেলাল হয়ে যায় । চক্ষুদ্বয় ছিটকে বেরিয়ে পড়ে পুরাে দুনিয়াটা না আবার আঁধারে ছেয়ে যায় । | মি, আদিৰ সাহেব, আসলে কী জানেন! অনুভূতিহীনদের দৃষ্টিগােচরে অনুভবের রাজ্যে প্রতিনিয়তই এসব ঘটে চলছে। সম্মুখের তরতাজা মানুষটির এমন বিভৎস প্রতিমূর্তি সকলে আঁচ করতে পারে না। যারা পারে, চাইলেই তাদেরকে কাছে পাওয়া যায় না।

প্রতিটি মানুষের ইচ্ছে আর ভাবনাগুলাের অবাধ বিচরণের জন্য একটি যথােপযুক্ত ক্ষেত্রের খুব প্রয়ােজন। আর সেটা খুব বেশি দেরি হয়ে যাবার আগেই।

এই কীসব আবােলতাবােল বকছি আমি! যা হােক, তাে আপনার বােন এই মুহূর্তে কোনাে মেডিসিন খাচ্ছে কি?’

ডা. রাকিব টেবিলে রাখা পানির বােতল থেকে কয়েক ঢোক পানি খেয়ে | আদিৰকে উদ্দেশ্য করে বললেন, ‘আসলে মি, আদিব, আপনার বােনো সমস্যার মূল কারণ যেটা বুঝলাম সেটা হলাে সাইকোলজিক্যাল প্রব্লেম। এর অন্যতম প্রধান কারন হলাে মানুষিক প্রেশার ও টেনশন। জেনারেল এসবের এপাত হয় পারিবারিক বিষয়কে কেন্দ্র করে। বিষয়টা আপনিও কিটা নিয়েছেন। এবার | আমি আমার দিক থেকে বলি।

লাভ ক্যান্ডি বই pdf Download Link

পাশের লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন love candy book pdf বইটি।–> ❤️ডাউনলোড বই❤️

 

জাফর বিপি এর বই pdf free download করতে কোনো সমস্যা হলে কমেন্টে অবশ্যই জানাবেন। জাফর বিপির আরো বই করতে চাইলে আমাদের সাইটে প্রতিদিন ভিজিট করুন এবং যেকোনো সমস্যা বা নিয়মিত বইয়ের আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক এবং ফলো করে করে সাথে থাকুন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top