3.06 am Bangla PDF Download – Nick Pirog – 3 am Series 2

3.06 am bangla pdf download – আমেরিকার লেখক নিক পিরোগ এর লেখা3.06 am PDF বই আমাদের এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। বইটি বাংলাতে অনুবাদ করা। নিচেই বইটির ডাউনলোড লিংক পেয়ে যাবেন।

3.06 am Bangla PDF সম্পর্কে আরোও কিছু তথ্যঃ

বইয়ের নাম 3.06 am
লেখকের নাম নিক পিরোগ
ওয়েবসাইট লেখক সম্পর্কে
টাইপ পিডিএফ
ভাষা বাংলা
বইয়ের ধরণ থ্রিলার
সিরিজ 3 AM

3.06 am Bangla PDF এর প্রথম কিছু অংশ- ১

“তােকে হাঁটতে হবে সােনা,” আমি দশমবারের মত কথাগুলাে বললাম। “তােকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে।” মারডক আক্ষরিকভাবে আমার দিকে মাথা ঝাঁকাল। সে নড়ছে না। তার অবস্থা পুরােটায় শােচনীয়। হবে নাই বা কেন? তার পেটের মধ্যে পুরাে দশ পাউন্ড কমলা, এক রােল টয়লেট পেপার আর একটা স্যামসাং গ্যালাক্সি ফাইভ ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। আমি তার সামনের পা ধরে তাকে টেনে নেয়ার চেষ্টা করলাম।

আমি তাকে এক ইঞ্চিও সরাতে পারলাম না। আহ।” আমি লম্বা করে শ্বাস নিলাম। এরকম অবস্থাতেই প্রতিবেশীদের দরকার পড়ে। কিন্তু নিচ তলার যুবক ছেলে যাকে আমি প্রায়ই গােপনে বাসায় ফিরতে দেখি, আর পাশের বাসার বৃদ্ধা মহিলা যে মাঝে মাঝে ব্যালকনিতে দাঁড়িয়ে সিগারেট খায়;

তাদের বাদে বিগত আট বছরে আর কারাে সাথে আমার দেখা হয়নি। আমি তিন ব্লক দূরে যেয়ে পে ফোন দিয়ে ইনগ্রিডকে ফোন করার কথা ভাবলাম। আমরা গত তিনমাস ধরে প্রেম করছি। কিন্তু আলেক্সান্দ্রা হােমিসাইডের গােয়েন্দা হিসেবে তার ব্যস্ততার জন্য আসল সময়টা হলাে কুড়ি ঘণ্টা। তাকে এই সমস্যার কথা বলা উচিত হবে কিনা তা আমি নিশ্চিত না। তাছাড়া, মারডককে দুজন মিলেও এতগুলাে সিঁড়ি বেয়ে নামাতে পারব কিনা সন্দেহ।

এমন কোন উপায় বের করতে হবে যেন মারডক নিজে নিচে নেমে গিয়ে আমার বাবার লিঙ্কনে উঠে। পরের কয়েক মিনিট ধরে যা মাথায় আসল তার সব চেষ্টা করলাম। আমি তাকে টার্কি দিয়ে প্রলােভন দেখালাম। আমি তাকে হাড় দিয়ে প্রলােভন দেখালাম।

আমি তাকে পাঁচশ ডলারের প্রলােভন দেখালাম। সে যেন আমার ড্রয়িং রুমে মরার পণ করেছে। সে আমার দিকে তাকিয়ে কোঁকাতে শুরু করল। আমি তাকে আগে কখনাে কোঁকাতে শুনিনি। এটা হৃদয়বিদারক।। “আমি দুঃখিত, সােনা।” তখনই ব্যাপারটা আমার মাথায় আসল। আমি বেডরুমে ছুটে গেলাম। আলমারি খুলে তার একটি ড্রয়ার খুললাম। আমি ল্যাসির হলুদ ঝুনঝুনি বল বের করলাম।

3.06 am Bangla PDF এর প্রথম কিছু অংশ- ২

ড্রয়িং রুমে ফিরে এসে আমি মারডকের দিকে বলটি ধরে ঝাঁকিয়ে বললাম, “দেখতাে কি এনেছি।” তার চোখ বলের দিকে নিবদ্ধ হলাে। তার কান নড়তে লাগল। তার লেজ সােফার সাথে বাড়ি খেতে শুরু করল। প্রথমবার যখন মারডক ল্যাসির হলুদ বলটা দেখেছিল সে পুরাে পাগল হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল তার উপর ভূতে ভর করেছে। সে ল্যাসির দামি সম্পত্তিটাকে তাড়া করতে গিয়ে দুটি ল্যাম্প, একটা ডাইনিং চেয়ার ভেঙ্গে ফেলেছিল আর দেয়াল থেকে তিনটি ছবি ফেলে দিয়েছিল। তারপর থেকেই আমি ল্যাসির কথামতাে মারডক আসলেই বলটাকে সিন্দুকবন্ধ করে রাখি।

ল্যাসি সােফার উপর থেকে আমার দিকে তাকাল। মিয়াও।। “তাের কি মনে হয় আমি কি করছি? আমি তাের বেস্ট ফ্রেন্ডের জীবন বাঁচানাের চেষ্টা করছি। তুই বেছে নে – মারডক নাকি তাের ফালতু বল।” মিয়াও।। “বল? তুই বল বেছে নিচ্ছিস।” আমি ব্যাঙ্গ করে বললাম। “তুই শুনেছিস, মারডক? তুই মরে গেলেও ল্যাসি তােকে তার বল নিয়ে খেলতে দেবে না।” মারডক একটি শব্দও শােনেনি। তার চোখ রক্তবর্ণ। আমার হাতে থাকা বলই একমাত্র জিনিস যার মূল্য আছে। এটাই তার পৃথিবী।

আমি বলটা তার সামনে দোলালাম আর বললাম, “ধর।” সে লাফিয়ে উঠল। দুই মিনিট পর, আমরা তিনজনই আমার বাবার গাড়িতে গাদাগাদি করে উঠে পড়লাম।

জরুরি পশুচিকিৎসক একমাইলের মধ্যে বসেন। চারমাস আগে যেবার ল্যাসি সজারুর কাছে মার খেয়েছিল আমি তাকে সেখানে নিয়ে গিয়েছিলাম। অবশ্য সেবার আমার ভ্যাসপায় ল্যাসিকে একটা ব্যাকপ্যাকের মধ্যে করে নিয়ে গিয়েছিলাম। খােদাকে ধন্যবাদ, বাবা লিঙ্কনটা রেখে গেছে। আমি গাড়িটা পার্কিং করলাম। সেখানে আগে থেকেই একটা গাড়ি ছিল, নীল রঙের পুরনাে শেভী ট্রাক। আমার ইচ্ছা ছিল ঝুনঝুনি বলের জাদু দিয়ে মারডককে গাড়ি থেকে নামিয়ে ডাক্তারের কাছে নিয়ে যাব। কিন্তু আসার পথে মাঝরাস্তায় সে পেছনের সিট থেকে আমার কোলের উপর ঝাঁপিয়ে পড়ে।

আর একটু হলেই বিদ্যুতের খাম্বার সাথে গাড়ির এক্সিডেন্ট হচ্ছিল। তাই আমি তাকে বলটি দিয়ে দিতে বাধ্য হই। ল্যাসি মহাআতঙ্কের সাথে দেখল যে, মারডক তার সাধের বলটা পুরাে গলাধকরণ করেছে। আমি দরজা খুলে মারডককে বের করার চেষ্টা করলাম। সে নড়ছে না। আমি ঘুরে অন্যপাশে গেলাম। তারপর আমার দুই হাত দিয়ে সর্বশক্তিতে তাকে ঠেলতে লাগলাম। ইঞ্চি ইঞ্চি করে সে কালাে লেদারের সিটের উপর দিয়ে গড়িয়ে চলল। অবশেষে সে ধপাস করে রাস্তার উপর পড়ল।

বাকিটা পড়তে হলে বইটির পিডিএফ ডাউনলোড করে নিন!

3.06 am পিডিএফ Download Link

পাশের লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন 3.06 am Bangla PDF বইটি।–> ❤️ডাউনলোড বই❤️

 

নিক পিরোগ এর 3.06 am bangla pdf download  করতে কোনো সমস্যা হলে কমেন্টে অবশ্যই জানাবেন। নিক পিরোগের বই pdf download করতে চাইলে আমাদের সাইটে প্রতিদিন ভিজিট করুন এবং যেকোনো সমস্যা বা নিয়মিত বইয়ের আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক এবং ফলো করে করে সাথে থাকুন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top